আগামীকাল বিয়ে করছেন মাহি

বিয়ে করতে যাচ্ছেন জনপ্রিয় ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহি। পাত্র সিলেটের সন্তান পারভেজ মোহাম্মদ অপু। পেশায় তিনি একজন ব্যবসায়ী। আগামীকাল বুধবার রাজধানীর উত্তরার একটি রেস্টুরেন্টে পারিবারিকভাবে তাদের বিয়ের অনুষ্ঠান হবে বলে মাহি নিজেই জানিয়েছেন।

ssscNxH

যদিও কয়েকমাস আগে একবার মাহির বিয়ের গুঞ্জন উঠেছিল। তবে মাহি বলেন, সেটা ছিল একটা ভুল বোঝাবুঝি। আমার এক বন্ধুর সঙ্গে তোলা ছবি নিয়ে অনেকে ভুল বুঝেছিল।

নতুন জীবনে পদার্পন প্রসঙ্গে মাহি বলেন, নতুন জীবন শুরু করতে যাচ্ছি। সবাই দোয়া করবেন যেন আমরা সুখে থাকতে পারি। আমি চলচ্চিত্রকে ভালোবাসি, চলচ্চিত্রে থাকতে চাই। পাশাপাশি সংসার জীবনটাও উপভোগ করতে চাই।

তিনি বলেন, পরিবারের পছন্দে আমি বিয়ে করছি। আপাতত পারিবারিকভাবে বিয়ের অনুষ্ঠানটা হচ্ছে। পরে সবাইকে আনুষ্ঠানিকভাবে জানানো হবে।

এদিকে গুঞ্জন উঠেছে আজ মঙ্গলবারই মাহির কাবিননামা হয়ে গেছে। বিষয়টি অস্বীকার করে মাহি বলেন, বিয়ে তো গোপন করার ব্যাপার না। বিয়ে হয়ে গেলে নিশ্চয়ই আপনারা জানতেন।

আগামীকাল বিয়ে করছেন মাহি
আগামীকাল বিয়ে করছেন মাহি

কাল বুধবার সকালে উত্তরায় নিজের বাড়িতে ঘরোয়া পরিবেশে মাহি-অপুর আক্দ সম্পন্ন হওয়ার কথা রয়েছে। আর জুলাই মাসের শেষের দিকে সিলেটের একটি পাঁচ তারকা হোটেলে মাহির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *