এই নায়িকা নাকি সানি লিওনের দেশি সংস্করণ!

আবার কমল আর খান। নিজেকে যিনি পরিচয় দেন কেআরকে নামে। সেই কেকেআর-কে আবার এক নায়িকাকে নিয়ে আলগা মন্তব্য করে বসলেন। তাও আবার তিনি যশরাজ ফিল্মসের নায়িকা। তিনি হলেন বাণী কাপুর। যশরাজ ফিল্মসের ‘বেফিকর’ সিনেমায় রণবীর সিংয়ের বিপরীতে যাকে অভিনয় করতে দেখা যাবে। কেকেআর-কে টুইটারে বাণীর ছবি পোস্ট করে লেখেন, আমি সত্যি বাণীকে ভালবাসি,উনি সানি লিওনের দেশি ভার্সন।

এর আগে সোনাক্ষি সিনহা,আলিয়া ভাট থেকে প্রিয়াঙ্কা চোপড়া। একের পর এক বলিউড নায়িকাদের নিয়ে বিতর্কিত মন্তব্য করেছেন কেআরকে। সোনাক্ষির চেহারা নিয়ে তো একবার এমন টুইট করেছিলেন যে শত্রুঘ্ন কন্যা তাঁকে প্রায় মেরে ফেলার হুমকি পর্যন্ত দেন।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে রণবীর সিং এবং বাণী কাপুর অভিনীত বেফিকর সিনেমার ফার্স্ট লুক। আর তাতে এ জুটিকে দেখা গেছে চুম্বন দৃশ্যে। ছবিতে ২৩ চুম্বন দৃশ্যে দেখা যাবে বীণাকে এমনটাই শোনা যাচ্ছে। সম্ভবত এটিই হবে বলিউডের কোনো সিনেমায় সবচেয়ে বেশিসংখ্যক চুম্বন দৃশ্য।

শুরু থেকেই জানা যায় বেফিকর একটি রোমান্টিক সিনেমা। সিনেমার শুটিংও করা হচ্ছে ভালোবাসার শহর ফ্রান্সের রাজধানী প্যারিসে। বার্নার্ডো বারটোলুসি পরিচালিত লাস্ট টাঙ্গো ইন প্যারিস সিনেমার ভারতীয় সংস্করণ সিনেমাটি।

সিনেমার গল্পে দেখা যাবে রণবীর ও বাণী দুজনেই বেশ স্বাধীনচেতা। এরপর তাদের দুজনের দেখা হয় প্যারিসে। তারপর থেকেই তাদের মধ্যে সম্পর্ক হয়। এতগুলো চুম্বন দৃশ্য থাকলেও সিনেমায় বাড়াবাড়ি কোনো অন্তরঙ্গ দৃশ্য থাকবে না বলে জানা গেছে। বেফিকর সিনেমাটির চিত্রনাট্য, প্রযোজনা এবং পরিচালনা করছেন আদিত্য চোপড়া। চলতি বছরের ৯ ডিসেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *