ছিনতাইয়ের উচিৎ শাস্তি! (ভিডিও)

চুরি বা ছিনতাইয়ের ঘটনা নেই এমন দেশ পৃথিবীতে বিরল। তবে সব সময় সফল হতে পারেন না ছিনতাইকারীরা। আর তখনই গণপিটুনির সম্মুখীন হন তারা। এসব ঘটনায় প্রায় প্রাণ হারানোর কথা শোনা গেলেও তাতে নেই চোর-ডাকাতদের কোনো মাথাব্যাথা । উল্টো সুস্থ হলেও চুরির নেশায় মেতে উঠেন তারা।

তবে সম্প্রতি এক ছিনতাইকারী এক নারীর ব্যাগ ছিনতাই করতে গিয়ে যে অভিজ্ঞতার মুখোমুখি হয়েছেন এক যুবক, তাতে সকলের কাছে সে হাসির পাত্র হয়ে উঠেছে। না, কোনো গণপিটুনি বা মারধর নয়, নিজ হাতেই শাস্তি দিয়েছেন ওই নারী। তাতেই হাসির রোল পড়ে যায় রাস্তায়। কারণ সে ভুল নারীর পাল্লায় পড়েছিল। ঘটনাটি ঘটেছে ল্যাতিন আমেরিকার দেশ কলম্বিয়ায়।

ছিনতাইকারীর ভাগ্য খারাপই বলতে হবে! সে এমন এক নারীর ব্যাগ ছিনতাই করতে গিয়েছিল যে ছিল ভীষণ রাগী। ওই নারী ছিনতাইকারীকে ধরে প্রকাশ্যে শুধু চড়-থাপ্পর, লাথি দিয়েই ক্ষান্ত হয়নি, সে এক পর্যায়ে সকলের সামনে তাকে নগ্ন হতে বাধ্য করে। বিব্রত ছিনতাইকারী কোনো উপায় না দেখে একে একে গায়ের সব পোশাক খুললেও, অন্তর্বাস খুলতে কিছুতেই রাজি হচ্ছিল না, কিন্তু ওই নারী নাছোড় বান্দা। তার সাফ কথা- তা না হলে পুলিশে দেওয়া হবে। বেচারা ছিনতাইকারী শেষ পর্যন্ত শাস্তির ভয়ে সম্পূর্ণ নগ্ন হয়।

ভিডিও:




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *