জানেন কেন অক্ষয়, অজয়, কঙ্গনারা অ্যাওয়ার্ড ফাংশান এড়িয়ে চলেন

আমির খান যে কোনও রকম অ্যাওয়ার্ড ফাংশানে যান না সেটা তো অনেকেরই জানা। কিন্তু জানেন কী অক্ষয় কুমারও অ্যাওয়ার্ড ফাংশান এড়িয়ে চলেন। এমনকী অজয় দেবগনও একটা ঘটনার পর থেকে অ্যাওয়ার্ড ফাংশানে যাওয়া ছেড়ে দিয়েছেন। কঙ্গনা রানওয়াতও অ্যাওয়ার্ড ফাংশান থেকে দূরে থাকতেই ভালবাসেন। কিন্তু কেন জানেন?

অক্ষয় কুমার একবার প্রকাশ্যেই এই বিষয়ে এক সাক্ষাত্‍কারে বলেছিলেন, ‘অ্যাওয়ার্ড ফাংশানে প্রথম সারিতে যারা বসার জায়গা পান তারাই পুরস্কার জেতেন। দ্বিতীয় সারিতে যারা বসেন তারা শুধু নাচেন। তৃতীয় সারিতে বসানো হয় টিভিতে মুখ দেখানোর জন্য। এটা প্রহসন ছাড়া আমার আর কিছু মনে হয় না। আর প্রহসনের জন্য সময় নষ্ট করতে চাই না।’যদিও ইদানিং অক্ষয়কে কিছু কিছু অ্যাওয়ার্ড ফাংশানে পারফম করতে দেখা যায়।

অক্ষয় কুমার
অক্ষয় কুমার

অজয় দেবগন আবার অ্যাওয়ার্ড ফাংশানে যাওয়া ছেড়ে দিয়েছেন এক ঘটনার জন্য। একবার এক নামকরা অ্যাওয়ার্ড ফাংশানের সঙ্গে জড়িতে শীর্ষস্থানীয় এক কর্তা অজয়ের সঙ্গে যোগাযোগ করার পর জানান তিনি একটা সিনেমার জন্য সেরা অভিনেতার পুরুস্কার পেয়েছেন। কিন্তু অজয় জানান ওইদিন তিনি শ্যুটিংয়ের কাজ থাকায় যেতে পারবেন না। পরে টিভিতে অজয় দেখেন তিনি না উপস্থিত থাকায় ওই বিভাগে অন্য এক অভিনেতাকে সেরার পুরস্কার দিয়ে দেওয়া হয়। তারপর থেকেই অ্যাওয়ার্ড ফাংশান এড়িয়ে চলেন বলিউডের “”সন অফ সর্দার””।

অজয় দেবগন
অজয় দেবগন

অন্যদিকে, ক্যুইনের জন্য জাতীয় পুরস্কার জিতলেও কঙ্গনার ভাগ্যে সেভাবে বেসরকারী অনুষ্ঠানে সেরার পুরস্কার জোটে না। কারণ কঙ্গনা মনে করেন অ্যাওয়ার্ড ফাংশানে পুতুল সেজে বসে থাকার সময় তার নেই।

কঙ্গনা!
কঙ্গনা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *