ডিসেম্বরেই সালমানের বিয়ে!

অবশেষে বলিউডের সুপার ব্যাচেলর সালমান খান বিয়ে পিঁড়িতে বসতে চলেছেন। স্পটবয় ডটকমের খবর অনুযায়ী আগামী ২৭ ডিসেম্বর ৫১তম জন্মদিনটিকে বিয়ের মাধ্যমে স্মরণীয় করে রাখতে চান এ অভিনেতা। পরিবারের লোকজন মিলেই এ তারিখ ঠিক করা হয়েছে বলে সূত্রে খবর।

সালমান বিয়ে করছেন কিন্তু পাত্রীটা কে? রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর ফের পুরনো প্রেমিক সালমানের সঙ্গে ঘোরাঘুরি করতে দেখা গেছে ক্যাটরিনা কাইফকে। তখন মিডিয়ায় একাধিক খবর এসেছে যে, ভাঙা প্রেম জোড়া লাগছে। ক্যাটই বোধহয় হচ্ছে সালমানের অর্ধাঙ্গী। অনেক মিডিয়া প্রচার করে, ক্যাটের সঙ্গে বিচ্ছেদের কারণেই এতদিন বিয়ে থেকে নিজেকে দূরে সরিয়ে রাখেন দাবাং খান। এবার বোধহয় সেই বাধা কাটতে যাচ্ছে। কিন্তু না, ক্যাটকে নয়, বিদেশি বান্ধবী লুলিয়াকেই বিয়ে করতে যাচ্ছেন সালমান।

বেশ কিছুদিন ধরেই লুলিয়ার সঙ্গে বিভিন্ন জায়গায় ক্যামেরায় ধরা পড়ছেন দাবাং হিরো। গত ১৪ মে প্রীতি জিনতার বিবাহোত্তর সম্বর্ধনায় তাদের দু’জনকে একসঙ্গে দেখা যায়। ধারণা করা হচ্ছিল সেখানেই সালমান নিজের বিয়ের ঘোষণা দেবেন। কিন্তু তা করেননি। এখনও বিয়ের কোন আভাস সালমান নিজের মুখে দেননি। তবে তার পরিবার সূত্রে খবর, আগামী ২৭ ডিসেম্বরই ব্যাচেলর জীবনের ইতি টানতে যাচ্ছেন তিনি। এজন্য পরিবার থেকে যথেষ্ট চাপও রয়েছে সালমানের ওপর। এখন দেখার পালা, এ খবরটিও গুজবে পরিণত করেন কিনা বজরঙ্গি ভাইজান।

এদিকে এ বিষয়ে বলিউড অভিনেত্রী জেরিন খান বলেছেন, খুবই খুশি হবো যদি সালমান ও লুলিয়াকে নিয়ে ভাবনাটা সত্যে পরিণত হয়। পুরো দেশ অপেক্ষা করছে তার বিয়ে দেখার জন্য।

এদিকে এ খবর চাউর হতেই ভক্ত-বন্ধু-সহকর্মীদের এসএমএস শুভেচ্ছা খুলতে খুলতে ক্লান্ত সালমান খান। তার রোমানিয়ান বান্ধবী লুলিয়া ভান্টরও পাপারাজ্জিদের যন্ত্রনায় অস্থির। বাধ্য হয়ে সম্প্রতি লুলিয়ার নিরাপত্তা বাড়িয়েছেন সালমান খান। সুত্র- স্পটবয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *