মাহির আরেক স্বামীর সন্ধান,ফেসবুকে বিয়ের ছবি ‘ভাইরাল’

শুক্রবার সন্ধ্যা পর্যন্ত ফিল্ম পাড়ায় আলোচনা ছিল জাজ মাল্টিমিডিয়া থেকে মালেক আফসারির ইউটার্নের খবরটি। এর রেশ কাটতে না কাটতেই আলোচনায় উঠে এল মাহির কয়েকটি ছবি। সন্ধ্যার পর থেকেই তার কয়েকটি ছবি ভাইরাল হয়ে ওঠে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

ফেসবুকে মাহির বিয়রর কিছু ছবি 'ভাইরাল'
ফেসবুকে মাহির বিয়রর কিছু ছবি ‘ভাইরাল’

যেখানে দেখা যাচ্ছে কনের বেশে মাহির কয়েকটি ছবি। সঙ্গে রয়েছেন মাহির বহুল আলোচিত এবং কথিত স্বামী সেই ‘দাঁত বাকা কালো ছেলে’। এমনকি এসব ছবিকে ঘিরে কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে খবরও প্রকাশিত হয়েছে। আর ফেসবুকে নানা রকম গুঞ্জন ও মুখরোচক মন্তব্যতো চলছেই। ছবিগুলোতে দেখা যাচ্ছে, বধূ বেশে বসে আছেন মাহি। আর পাশেই সেই শাওন।

ফেসবুকে মাহির বিয়রর কিছু ছবি 'ভাইরাল'
ফেসবুকে মাহির বিয়রর কিছু ছবি ‘ভাইরাল’

কেউ কেউ বলছেন, গত বছরের শেষের দিকে ময়মনসিংহে তাদের বিয়ে হয়েছিল। সেই শাওনকে ঘিরে ফের একটি বিতর্ক চলতি বছরের প্রথমদিকে বেগবান হয়। কিন্তু মাহির পক্ষ থেকে দাবি করা হয়েছিল, শাওন নিতান্তই তার বন্ধু। এছাড়া ছবির পোস্ট দিয়ে মাহি লিখেছিলেন, ‘ দাঁতগুলো কিন্তু বাকা আছে’।

ফেসবুকে মাহির বিয়রর কিছু ছবি 'ভাইরাল'
ফেসবুকে মাহির বিয়রর কিছু ছবি ‘ভাইরাল’

এ বিষয়ে জানতে বেশ কয়েকবার যোগাযোগের চেষ্টা করা হয় মাহির মুঠোফোনে। কিন্তু ফোনের ওপার থেকে কোন সাড়া শব্দ পাওয়া যায়নি।
অন্যদিকে, ছবিগুলোর বিষয় সত্য মিথ্যা যাই হোক না কেন, এগুলো ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল ও সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর সময়ের সঙ্গে পাল্লা দিয়ে বেগবান হচ্ছে নানা রকম মুখরোচক মন্তব্য। তাই মাহি ভক্তদের প্রত্যাশা, তিনি যেন এ বিষয়ে সঠিক উত্তর দিয়ে এসব ধুম্রজাল কাটিয়ে ফেলেন। অন্যথায় বিভ্রান্ত বাড়তেই থাকবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *