‘সালমানের কারণেই আমি আজ অভিনেত্রী’ -জারিন খান

ক্যাটরিনা কাইফ থেকে শুরু করে জারিন খানসহ অনেক অভিনেত্রীর-ই বলিউডে ক্যারিয়ার গড়ার পেছনে সালমান খানের হাত রয়েছে। সালমান-ই জারিনসহ অন্যাদের বলিউডে সবচেয়ে গুরুত্বপূর্ণ ‘ফার্স্ট ব্রেক’ করিয়েছেন। এজন্য তাদের অনেকেই এই অভিনেতার প্রতি তাদের ঋণের কথা স্বীকার করেছেন। এবার এতে শামিল হলেন ‘বীর’ খ্যাত অভিনেত্রী জারিন খান। সালমান না হলে বলিউড অভিনেত্রী হওয়ার কথা চিন্তাই করতে পারেন না বলে এক সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি। সংবাদ সংস্থা অাইএএনএসকে এ কথা বলেন ২৯ বছর বয়সী জারিন।


২০১০ সালের মুভি ‘বীর’এ সালমানের বিপরীতে অভিনয়ের মধ্য দিয়েই বলিউডে পা পড়ে জারিনের। মুভিটিতে রাজকন্যা যশোধার চরিত্রে অভিনয় করেন এই অভিনেত্রী। অার এর পরের বছর-ই রোমান্টিক কমেডি ধাঁচের মুভি সালমান ও অসিন অভিনীত ‘রেডি’তে একটি বিশেষ চরিত্রে দেখা যায় জারিনকে।

বলিউডে নিজের ক্যারিয়ার গড়ার পেছনে সালমানের কোনো কৃতিত্ব আছে কিনা সাক্ষাৎকারে এমন এক প্রশ্ন করা হয়েছিল জারিনকে। তখন এই অভিনেত্রী বলেন, ‘হ্যাঁ, অবশ্যই। সালমান না হলে অভিনেত্রী হয়ে উঠার কথাই আমি এমনকি চিন্তা করতে পারি না।’

বলিউডের ‘ভাইজান’খ্যাত তারকা সালমানের সঙ্গে ফের অভিনয়ের ইচ্ছার কথাও ব্যক্ত করেছেন জারিন। ‘হেট স্টোরি ৩’ মুভিতে সর্বশেষ জারিনকে অভিনয় করতে দেখা গেছে। ‘বীরাপ্পান’ নামে একটি মুভিতেও তিনি একটি আইটেম গানে অভিনয় করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *