৪০ দিনের ছুটিতে প্রিয়াঙ্কার আয় ১০০ কোটি রুপি!

যদি বলা হয়, জনপ্রিয়তা এবং আয়— দুইয়ের নিরিখে ভারতীয় অভিনেত্রীদের তালিকায় বর্তমানে শীর্ষে কোন নায়িকা? হলিউডে অভিনয়রত প্রিয়াঙ্কা চোপড়াকেই ভোট দিবেন সবাই। নাম আসবেই না বা কেন, যদি ৪০ দিনের ছুটিতে কোনো অভিনেত্রীর আয় ১০০ কোটি রুপি হয়! অবাক হলেও সত্যি এবার নাকি ছুটিতেও প্রিয়াঙ্কার আয় হতে চলেছে প্রায় ১০০ কোটি রুপি!

সম্প্রতি জানা গেছে, তাঁর অভিনীত ‘বেওয়াচ’-এর পোস্ট প্রোডাকশন এবং বিপুল জনপ্রিয় টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’-র পরবর্তী শুটিং শুরু হওয়ার আগে প্রিয়াঙ্কা ৪০ দিনের জন্য ভারতে আসছেন। শোনা যাচ্ছে, এই ৪০ দিনের সফরে প্রায় ২৪টি বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নেবেন বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আর সেই বাবদ তার আয় হতে চলেছে ১০০ কোটি রুপি!

ঠাণ্ডা পানীয় থেকে শুরু করে জুয়েলারি ব্র্যান্ড, বিমান সংস্থা থেকে রিয়েল এস্টেট— কী নেই সেই তালিকায়! এমনিতে হলিউড টিভি সিরিজ ও সিনেমায় অভিনয়ের জন্য মার্কিন যুক্তরাষ্ট্রেরও এখন বেশ জনপ্রিয় প্রিয়াঙ্কা। সম্প্রতি একটি বিখ্যাত ম্যাগাজিনের সমীক্ষায় বিশ্বের সবচেয়ে প্রভাবশালী ১০০ জন ব্যক্তিত্বদের তালিকায় নাম উঠেছে প্রিয়াঙ্কার। এমন জনপ্রিয় নায়িকার ছুটির আয় তো ১০০ কোটি রুপি হতেই পারে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *