৬ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ তুললেন বলিউড অভিনেত্রী নার্গিস ফকরি

অভিনেত্রী-মডেল নার্গিস ফকরি ৬ লক্ষ টাকার প্রতারণার অভিযোগ তুললেন। পাক-বংশদ্ভুত মার্কিন নাগরিক নার্গিসের অভিযোগ তাঁর ক্রেডিট কার্ড থেকে ৬ লক্ষ টাকার ট্র্যানজ্যাকশন করা হয়েছে।

nargis-fakhri

এ ঘটনা তিনি সঙ্গে সঙ্গে ব্যাঙ্ককে জানান এবং কার্ডটি ব্লক করে দেওয়া হয়। ‘রকস্টার’ অভিনেত্রী নার্গিস, মুম্বই পুলিশের কাছে একটা অভিযোগও দায়ের করেন। এ ঘটনায় মুম্বই পুলিশের ধারণা, অপরাধী প্রথমে তাঁর ক্রেডিট কার্ডের সমস্ত তথ্য চুরি করে। পরে তাঁর অ্যাকাউন্ট থেকে ১৪ বার ট্র্যানজকশন করা হয়।
জুহু পুলিশ ইন্সপেক্টর সুনিল ঘোষালকার বলেন নারগিসের ক্রেডিট কার্ডটি কেবল টাকা তোলার জন্য ব্যবহার করতেন নারগিস। কেনাকেটার জন্য ব্যবহার করতেন না তিনি। কিন্তু নারগিসের কাছে যখন ব্যাঙ্ক থেকে ট্র্যানজকশনের নোটিফিকেশন আসে, তখন তিনি জানতে পারেন যে টাকাটা কেনাকেটার ‘পেমেন্ট’ হিসেবেই কেটে নেওয়া হয়েছে। নারগিসের ক্রেডিট কার্ডটি ছিল কোটাক মহিন্দ্রা ব্যাঙ্কের। ব্যাঙ্কের তরফ থেকে জানানো হয়েছে যে, তাঁরা সবসময়ে তাঁদের ক্লায়েন্টের যাবতীয় তথ্য গোপন রাখে।

nargis-fakhri1

মুম্বই পুলিশ এই ঘটনার তদন্তভার গ্রহণ করেছেন এবং জানিয়েছেন যে তাঁরা কোটাক মহিন্দ্রা ব্যাঙ্ক থেকে ভুয়ো ট্র্যানজাকশন সম্পর্কে যাবতীয় তথ্য সংগ্রহ করবেন এবং অপরাধীকে গ্রেফতার না করা পর্যন্ত তদন্ত চালিয়ে যাবেন। পুলিশের অভিযোগ, ৪ ঘণ্টায় ১৪ বার টাকা তোলা হচ্ছে দেখেও ব্যাঙ্কের তরফ থেকে কেন ট্র্যানজকশন বন্ধ করে দেওয়া হয়নি। যদিও এর সদুত্তর ব্যাঙ্কের থেকে পাওয়া যায়নি।
সূত্র- এবেলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *