ভাগ্নের বিয়েতে উপস্থিত থাকবে দাউদ ইব্রাহিম ?

ভাগ্নের বিয়েতে উপস্থিত থাকছেন দাউদ ইব্রাহিম?

ভাগ্নে আলিশাহ পার্কারের বিয়ে বুধবার। মামা দাউদ ইব্রাহিম স্কাইপের মাধ্যমে ওই অনুষ্ঠানে হাজিরা দিতে পারে বলে মনে করছেন গোয়েন্দারা।

মুম্বইয়ের এক ব্যবসায়ীর মেয়ে আইশা নাগানিকে বিয়ে করছেন আলিশাহ। তাঁর বাবা ইসমাইল পার্কারকে গুলি করে খুন করেছিল ছোটা রাজন গোষ্ঠীর সদস্যরা। ২০১৪ সালে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান আলিশাহের মা হাসিনাও। তিনি মুম্বইয়ে বসে দাউদ সাম্রাজ্যের অনেক দিক সামলাতেন বলেই মনে করেন গোয়েন্দারা।

এ দিনের অনুষ্ঠানের উপরে কড়া নজর রাখবে মুম্বই পুলিশ ও কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাগুলি। একটি মদজিদে জনা ১৫ ঘনিষ্ঠের উপস্থিতিতে এই অনুষ্ঠান হবে বলে জানা গিয়েছে। উপস্থিত থাকার কথা দাউদের ভাই ইকবাল কাসকারের। বছরখানেক আগে এই কাসকারকেই গ্রেফতার করেছিল মুম্বই পুলিশ। প্রমাণের অভাবে অবশ্য ছাড়া পেয়ে যান তিনি।

মুম্বই বিস্ফোরণের প্রধান অভিযুক্ত বর্তমানে করাচির বাসিন্দা ৬০ বছরের দাউদ ইব্রাহিম যে অনুষ্ঠানে স্কাইপের মাধ্যমে হাজির থাকবেন, তা এক প্রকার নিশ্চিত পুলিশ। মুম্বই পুলিশের এক অফিসার বলেন, “অনুষ্ঠানের উপস্থিত অতিথিদের প্রত্যেকের উপর কড়া নজর রাখা হবে। শুধু নজর রাখাই নয়, প্রতিটা গাড়িকেও অনুষ্ঠানে ঢুকতে হবে কড়া নজরদারী টপকে।”

সূত্র- আনন্দবাজার

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *