চিত্রাঙ্গদার বিস্ফোরক অভিযোগের জবাব পরিচালকের

গতকালই মিডিয়ায় প্রকাশিত হয় ‘বাবুমশাই বন্দুকবাজ’ সিনেমার শ্যুটিংয়ের এক ঘনিষ্ঠ দৃশ্যকে নিয়ে পরিচালক কুশাণ নন্দীর সঙ্গে বচসার জেরে ছবি থেকে নিজেকে সরিয়ে নেন চিত্রাঙ্গদা সিং।

 

চিত্রাঙ্গদার অভিযোগ ছিল, একটি দৃশ্যে শ্যুটিংয়ের সময় পরিচালক প্রকাশ্যে চেঁচিয়ে তাঁকে যে নির্দেশ দেন সেটা বেশ অপমানকর। চিত্রাঙ্গকার অভিযোগ, শ্যুটিংয়ের মাঝে পরিচালক পুরো ইউনিটের সামনে বলেন তুমি নওয়াজের ওপর উঠে সেক্স করতে করতে চেঁচাও। এই জন্যই নাকি অপমানিত হয়ে সেট ছেড়ে চলে যান ‘হাজারো খোয়াইশি অ্যাইসি’ সিনেমার এই অভিনেত্রী। পরে তিনি সিনেমা থেকে নিজেকে সরিয়ে নেন।

এর জবাব দিলেন পরিচালক কুশান নন্দী। চিত্রাঙ্গদার অভিযোগের জবাবে ঠিক কী বলেন কুশান, এক নজরে দেখে নেওয়া যাক—

১) আমার এটা কোনও ইরোটিক সিনেমা নয়। এটা হল থ্রিলার ও ব্ল্যাক হিউমারের মিশেল। এই সিনেমায় ঘনিষ্ঠ দৃশ্য এতটাই আছে, যতটা আছে ইসকিয়া বা ব্যান্ড বাজা বারাত বা বলিউডের আর পাঁচটা সিনেমায়। ওর কাছে সিনেমার গল্প, স্ক্রিপ্ট, প্রতিটি দৃশ্যের খুঁটিনাটি এক বছর ধরেই চিত্রাঙ্গদার কাছে ছিল। আপত্তি থাকলে তখন ও ছবিতে সাইন করেছিল কেন

পড়ুন নওয়াজের ওপর উঠে সেক্স করো, পরিচালকের নির্দেশ শুনে চটে সিনেমা ছাড়লেন চিত্রাঙ্গদা

২) ওয়ার্কশপে, মুম্বইতে আলোচনায় আমাদের দুজনের মধ্যে ছবির সব দৃশ্য নিয়ে আলোচনা হয়। তখন তো ও আমায় বলেছিল সব দারুণ হয়েছে।

৩) আসলে সেদিন শ্যুটিংয়ে ঝামেলার আসল কারণ হল ও এই গানের দৃশ্যটার জন্য ও প্রস্তুতি নেইনি। তিন ধরে কোরিওগ্রাফার ওর জন্য বসে থাকে। অথচ চিত্রাঙ্গদা একদিনও সময় দেয়নি। আসলে ও যে কোনভাবে আমার প্রজেক্টে বাধা দিতে চাইছিল। সেদিন শ্যুটিংয়ে আমি আপত্তিকর কিছু বলিনি। যা বলেছি ছবির স্বার্থে।

এই অ্যাকশন থ্রিলার সিনেমায় অভিনয় করছেন প্রসেনজিত্‍ চ্যাটার্জি, টোটা রায়চৌধুরী, রূপা গাঙ্গুলিরাও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *