এক রাত কাটানোর জন্যে যে মহিলা সেলেবকে রেকর্ড টাকার প্রস্তাব দিয়েছিলেন সৌদির রাজপুত্র

‘ওয়ান নাইট স্ট্যান্ড’। এক রাতের অতিথি। কথাটা শুনলেই আমরা জিভ কেটে ফেলি। কিন্তু হলিউড বা ইউরোপের সেলেবদের কাছে এটা অনেকটাই জলভাত। এমনটা তো জানা কথা।

 

তাই যে কোনও চ্যাট শোয়ে সেলেবদের মাঝে মাঝেই প্রশ্ন করা হয় তাদের ওয়ান নাইট স্ট্যান্ডের গল্প নিয়ে। তাতে অনেক সেলেব্রিটিই বলে দেন সত্যি কথা। কার্দাশিয়ান পরিবারের মানুষরা অবশ্য এই বিষয়টা একেবারে মনখোলা হয়ে বলে দেন। এই যেমন খোলে কার্দাশিয়ান তো বলেই দিয়েছেন, তিনি ২০০৭ সালে এক অস্ট্রেলিয়ান গায়কের সঙ্গে ওয়ান নাইট স্ট্যান্ড করেছেন।
এবার আসা যাক খোলের দিদি কিম কার্দাশিয়ানের কথা। কিম মানেই নগ্নতা। কিম মানেই শরীরী বিভাজনে ব্রেক দ্য ইন্টারনেট। কিম মানেই শরীর জাদু। সেই কিম কার্দাশিয়ানকে একবার সৌদি আরবের রাজপুত্র আদেল আল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কিমকে ওয়ান নাইট স্ট্যান্ডের প্রস্তাব দেন। সৌদির রাজ পরিবারের এই সদস্য লেখেন, “কিম আমাদের দেশে এসে অতিথিয়তা গ্রহণ করো”। ইনস্টাগ্রামের মাধ্যমে সৌদি রাজপূত্র প্রস্তাব হিসেবে লেখেন এক রাতের জন্য কিমকে তিনি ১ মিলিয়ন বা ১০ লক্ষ মার্কিন ডলার দেবেন।

২০১৩ সালে ৮১ বছরের রিচার্ড লুঙ্গার নামের এক কোটিপতি কিমকে ডেটিংয়ের জন্য মোটা টাকার প্রস্তাব দিয়েছিলেন। কিম সেই প্রস্তাবে সাড়া দিয়েছিলেন।
তবে সৌদি রাজপুত্রের প্রস্তাবে কিম সাড়া দিয়েছিলেন কি না সেটা জানা যায়নি। এই খবর অবশ্য সৌদি রাজপরিবারের পক্ষ থেকে অস্বীকার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *