অশ্লীলতার দায়ে প্রিয়াঙ্কার ভোজপুরি সিনেমা

বেশ ভালই ছিলেন মার্কিন মুলুকের ‘কোয়ান্টিকো’তে অভিনয় করে। মুশকিলে পড়লেন ভোজপুরি সিনেমায় এসে। বিতর্কের মুখে পড়লেন প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি ‘বম বম বোল রাহা হ্যা কাশি’ (BAM BAM BOL RAHA HAI KAASHI) নামের এক ভোজপুরি সিনেমার প্রযোজনা করেন প্রিয়াঙ্কা। সেই সিনেমার ট্রেলর প্রকাশ হওয়ার পরই বিতর্ক শুরু হয়। সিনেমায় এমন কিছু দৃশ্য ও সংলাপ দেখানো হয় যা রীতিমত অশ্লীল বলে অভিযোগ ওঠে।

 

প্রিয়াঙ্কার মত পদ্মশ্রী জয়ী অভিনেত্রী কী করে এমন এক অশ্লীল ছবির প্রযোজনা করেন সেটা নিয়েই ওঠে প্রশ্ন। এই বিতর্কে সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কাকে নিয়ে বিদ্রুপ শুরু হয়েছে। ভোজপুরি সিনেমায় অশ্লীলতা নিয়ে অবশ্য এর আগেও বহুবার অভিযোগ উঠেছে। ভোজপুরিতে এটাই প্রযোজক প্রিয়াঙ্কার প্রথম সিনেমা।

priyanka-chopra-criticised-for-producing-obscene-bhojpuri-film

যদিও অনেকেই প্রিয়াঙ্কার পাশে দাঁড়িয়েছেন। বলছেন, অশ্লীলতার মাপকাঠি কী? প্রিয়াঙ্কার দাবি, এই সিনেমায় কোথাও অশ্লীলতা নেই। ভোজপুরি দর্শকদের বিনোদনের কথা মাথায় রেখেই এই সিনেমা বানানো হয়েছে। জাতীয় পুরস্কার জয়ী সিনেমা নির্মাতা নীতিন এন চন্দ্রা দাবি করেছেন, এই ছবি বানিয়ে প্রিয়াঙ্কা পদ্ম পুরস্কারের অবমাননা করেছেন।

এই সিনেমার বিরুদ্ধে অনলাইনে প্রচার পর্যন্ত শুরু হয়েছে। তবে এই নেগেটিভ প্রচারে ছবিকে নিয়ে আলাদা আগ্রহ তৈরি হয়েছে। যার লাভ হয়তো প্রিয়াঙ্কার ব্যাঙ্কব্যালেন্সে দেখা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *